নতুন বছর ২০২১ এর শুভেচ্ছা ব্যানার | পোস্টার | poster design | plp file download | 2021 new year poster

 চলে গেল ২০২০ সাল আর আসলো ২০২১ সাল আর আমি নিয়ে এসেছি নতুন বছরের শুভেচ্ছা পোস্টার। 

নতুন বছরের শুভেচ্ছা পোস্টার


ইংরেজি নববর্ষের আজকাল

খ্রিস্ট বছরের নতুন দিন হ্যাপি নিউ ইয়ার বা ইংরেজী নববর্ষ । ইংরেজি নববর্ষ অন্যান্য দেশে এরকম জনপ্রিয় ঠিক তেমনই বাংলাদেশ এর জনপ্রিয়তা তুঙ্গে। বাংলাদেশের প্রায় সব শ্রেণীর মানুষ বিশেষ করে তরুণ শ্রেণীর মানুষ জনের হ্যাপি নিউ ইয়ার নিয়ে মাতামাতি একটু বেশি। পুরনো বছরের গ্লানি ভুলে গিয়ে নতুন কে বরণ করে নেওয়াই নতুন বছরের মূল বিধেয়। ইংরেজি নববর্ষ যেন দিন দিন হয়ে উঠছে বাঙ্গালীদের আরেক পহেলা বৈশাখ। দিনটিতে দেশ জুড়ে থাকে রমরম ভাব ইংরেজি নববর্ষ বলে উৎসবের কোন কমতি থাকে না। পহেলা বৈশাখের মত আজকাল ইংরেজি নববর্ষের মেলা সহ বিশ্বের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

ইংরেজি নববর্ষের কুপ্রভাব

পশ্চিমা সংস্কৃতির মত ইংরেজি নববর্ষ পালনের একটা উচ্চাকাঙ্ক্ষা তরুণ সমাজে দেখা যায়। যার প্রভাবে তিনদিন তরুণ সমাজ দেশীয় সংস্কৃতি ও কৃষ্টি-কালচার ভুলে গিয়ে পশ্চিমা সংস্কৃতি কে নিজেদের করে নিচ্ছে। কিবোর্ড আর ড্রাম এর তালে একতারা দোতারা আজ হারিয়ে যাওয়ার পথে।

ইংরেজি নববর্ষ আমাদের সংস্কৃতির সঙ্গে মিশে গেল কোনভাবে আমাদের ভোলা যাবে না যে আমরা বাঙালি।নিজেদের সংস্কৃতিকে লালন করতে হবে আমাদের হৃদয়ে। সবাইকে "AS Android" পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা ইংরেজি নববর্ষের নতুন পোস্টার ডিজাইন নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ডিজাইনটির free plp file ডাউনলোড করে ব্যবহার করুন। ব্যবহারে কোন সমস্যা হলে নতুন বছরের শুভেচ্ছা পোস্টার ডিজাইন শিরোনামের ভিডিওটি দেখুন।

 ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন
              

আপনি চাইলে নতুন বছরের শুভেচ্ছা পোস্টার ডিজাইনটি ডাউনলোড করে নিজের মত ইডিট করে ব্যবহার করতে পারেন।   

File Details 

নতুন বছরের শুভেচ্ছা পোস্টার

Design Code : #AS007

Formate: .PLP

Useable app: Pixellab 

File size: 04 MB

Colour: RGB

Print Ready: Yes

Costomize Price: 25BDT

Designer: AS Android 

Post a Comment

1 Comments